সবুজ অফিস আসবাবের বৈশিষ্ট্যগুলি কী কী?

- Jan 13, 2020-

সময়ের উন্নয়নের সাথে সাথে মানুষের জীবনযাত্রার মান ক্রমাগত উন্নতি করছে এবং পরিবেশ সুরক্ষা সচেতনতা ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে। এটা জীবন এবং কাজের মধ্যে প্রবেশ করেছে। সবুজ এবং পরিবেশ বান্ধব অফিস আসবাব সমসাময়িক আসবাব শিল্পের মূলধারায় পরিণত হয়েছে। তাহলে অফিস আসবাবের কি ধরণের সবুজ অফিসের আসবাব সম্পর্কে? এর বৈশিষ্ট্যগুলি কী কী? এর পরে, ল্যাঙ্গো আসবাবের সাথে একবার দেখে নেওয়া যাক।


1. উপকরণ এবং উপকরণ: সবুজ এবং পরিবেশ বান্ধব অফিস আসবাব পরিবেশ বান্ধব প্রাকৃতিক উপকরণ ব্যবহার করে। এটিতে ক্ষতিকারক পদার্থ থাকে না এবং ক্ষতিকারক গ্যাসগুলি নির্গত করে না। এমনকি প্রক্রিয়াজাত পণ্যগুলি, এর প্রধান উপকরণ এবং আনুষাঙ্গিকগুলিতে ক্ষতিকারক সামগ্রী থাকবে না। ব্যবহারকারীর শারীরিক স্বাস্থ্য নিশ্চিত করার জন্য উপাদান এবং গ্রিন অফিস পণ্যটির জীবনচক্রকে বাড়িয়েছে, অফিসের আসবাবকে আরও টেকসই করে তোলে, পুনরায় প্রক্রিয়াকরণের শক্তি খরচ হ্রাস করে।


২.অর্গোনমিক ডিজাইন: আর্গোনমিক অফিস আসবাব স্থিতিশীল পরিস্থিতিতে কেবল সক্রিয় রাষ্ট্রের দিকে মনোযোগ দেয় না, তবে গতিশীল অবস্থার অধীনে সক্রিয় রাষ্ট্রের দিকেও মনোযোগ দেয়। মাঝে মধ্যে বা ঘন ঘন ব্যবহার মানুষের দেহ বা কিছুকে কোনও ক্ষতি করে না। এবং স্বাচ্ছন্দ্যে বসা ব্যাক ব্যথার মতো পেশাগত রোগগুলিকে উন্নত করতে সহায়তা করে।


৩. পুনর্ব্যবহারযোগ্য: সবুজ অফিসে আসবাবের সহায়ক উপকরণগুলি শক্তি-সাশ্রয়ী, অ-দূষণকারী এবং পুনর্ব্যবহারযোগ্য সহজ। তাদের দীর্ঘ সেবা জীবনের কারণে গ্রাহকরা সেগুলি পুনর্ব্যবহার করতে পারবেন যেমন স্টিল অফিসের আসবাব। একটি দীর্ঘ জীবনচক্র রয়েছে, তাই সংস্থাটি চলতে থাকলেও আপনি ব্যবহার চালিয়ে যেতে পারেন, পুনরায় ব্যবহার কার্যকরভাবে কোম্পানির ক্রয় ব্যয় হ্রাস করতে পারে।

微信截图_20200113104247

আগে:স্কুলের আসবাব কেনার সময় কোন বিষয়গুলিতে মনোযোগ দেওয়া উচিত? Next2:অফিসের আসবাবের অপব্যবহার কীভাবে এড়ানো উচিত?