আপনি কীভাবে অফিসের আসবাবের গুণমানকে আলাদা করতে জানেন?

- Jan 03, 2020-

অফিস আসবাবগুলি কেবল গৃহসজ্জার সামগ্রী নয়, এর ব্যবহারের চাহিদা এখনও খুব বেশি, এবং অফিসের আসবাব কেনার জন্য অনেকগুলি দ্বার রয়েছে এবং আপনাকে কেনার ক্ষেত্রে সতর্ক হওয়া দরকার, তাই আমাদের জানা উচিত কোনটি খারাপ এবং কোনটি মানের সমস্যা রয়েছে, তাহলে আজ ল্যাঞ্জ আসবাব অফিস অফিসের আসবাবের গুণমানকে কীভাবে আলাদা করতে হয় তা আপনাকে জানাবে।


1. দুর্গন্ধযুক্ত গন্ধ: অনেক সংস্থাগুলি এখনও কাঠের অফিসের আসবাবগুলিকে পছন্দ করে তবে বাজারে এখনও অনেকগুলি প্লেট ধরণের অফিস আসবাব রয়েছে এবং প্লেট ধরণের অফিস আসবাবের জন্য ব্যবহৃত প্লেটে কিছু ফর্মালডিহাইড রয়েছে। যদি তীব্র গন্ধ থাকে তবে এর অর্থ এটির ফর্মালডিহাইড সামগ্রী মানের বাইরে নয় এবং ফর্মালডিহাইড মানব দেহের জন্য কিছু ক্ষতি ঘটাবে।


2. সংযোগের ব্যবধান: এটি সফলতা বা ব্যর্থতা নির্ধারণ করে এবং অফিস আসবাবের বিশদগুলি অফিসের আসবাবের গুণমানকে সরাসরি নির্ধারণ করে। প্রান্ত ব্যান্ডিংয়ের মতো অফিসের আসবাবের কাঠামোগত সংযোগে যদি বড় ব্যবধান থাকে তবে আমরা আপনাকে সুপারিশ করি যে আপনি এটি কিনেছেন না, কারণ এটির মানের সাথে কোনও সম্পর্ক নেই, এটি প্রক্রিয়াটিতে প্রত্যক্ষ সমস্যা, এই পণ্যটি গ্রাহকদের দেওয়া উচিত নয়।


3. কাঠামোগত বিকৃতি: সাধারণ অফিসের আসবাবের কাঠামোগত লাইনগুলি সমতল এবং প্রতিসম হয়। যদি বিকৃতি পাওয়া যায় তবে এটি সামান্য হলেও, এটি কেনা যায় না, যেমন অফিসের চেয়ার। যদি এর পাগুলি বাঁকানো এবং বিকৃত হয় তবে ব্যবহারের সময় অবশ্যই কাঁপুনি লাগবে যা সম্ভবত ব্যবহারকারীর সুরক্ষাকে প্রভাবিত করবে, এটি একটি অযোগ্য পণ্য।


4, রঙের পার্থক্য: অফিস আসবাবের জন্য রঙের প্রয়োজনীয়তাগুলিও খুব গুরুত্বপূর্ণ, কারণ এটি কেবল তার নিজস্ব নন্দনতাত্ত্বিকিকেই প্রভাবিত করে না, রঙের ডেস্কের মতো পুরো অফিসের পরিবেশেও এটি দুর্দান্ত প্রভাব ফেলেছে যদি এটি খুঁজে পাওয়া যায় যে এটির রঙ রয়েছে অসম, তারপরেই এটি প্রস্তাব দেওয়া হয় যে আপনি এখনও এটি কিনেছেন না, কারণ এটি দেখায় যে এটির পেইন্ট প্রক্রিয়াটি খুব দুর্বল, তবে ভবিষ্যতে ব্যবহারের প্রক্রিয়াতে বুদবুদ, সিন্থেটিক ক্ষতি এবং অন্যান্য মানের সমস্যা দেখা দেবে।

微信截图_20200103080101

আগে:স্ক্রিন ডেস্কের মান কী? Next2:কাস্টম আসবাবগুলি প্যানেল আসবাবের পদাঙ্ক অনুসরণ করবে?