কাস্টম অফিস স্ক্রিন নোট

- Jan 13, 2020-

অফিসে অফিসের পর্দার একটি জায়গা আছে। এটি সাধারণত উন্মুক্ত অফিসে ব্যবহৃত হয় এবং এটি একটি বিচ্ছিন্নতা হিসাবে কাজ করে, তবে কর্মীদের মধ্যে যোগাযোগকে প্রভাবিত করে না। বেশিরভাগ সংস্থাগুলি এখনও এই অফিসের আসবাবকে পছন্দ করে তাই অনেক সংস্থাগুলি অফিসের স্ক্রিনগুলি কাস্টমাইজ করতে পছন্দ করে, তাই রিপোর্টের স্ক্রিনগুলি কাস্টমাইজ করার সময় আমাদের কী মনোযোগ দেওয়া উচিত? ল্যাঙ্গো আসবাব, আসুন সবার সাথে কথা বলি।


1. অফিসের পর্দা কাস্টমাইজ করার সময়, আমাদের অফিসের স্থান এবং লেআউট অনুযায়ী কাস্টমাইজ করতে হবে। আমাদের অবশ্যই স্থানের সর্বোত্তম ব্যবহার করতে হবে, তাই এটি অফিস স্ক্রিনগুলি কাস্টমাইজ করার সুবিধাগুলির মধ্যে একটি এবং স্ক্রিনগুলির শৈলী বিচিত্র। আপনার নিজস্ব শৈলীতে একটি উপযুক্ত অফিসের স্ক্রিন চয়ন করা প্রয়োজন।


২. কারণ এটির নকশাটি বৈচিত্রপূর্ণ, ডিজাইনের সময় আমাদের অবশ্যই পরিবর্তনশীলতার বিষয়টি বিবেচনা করতে হবে, যাতে ডেস্কের বিন্যাসটি কাজের প্রয়োজনীয়তা এবং স্থানের বিন্যাস অনুসারে সামঞ্জস্য বা পুনরায় সমন্বিত করা যায়। নকশার শৈলীতে সাধারণত একটি শব্দ, একটি ক্রস ইত্যাদি থাকে, আপনি সুবিধার নীতি অনুযায়ী নকশা শৈলী চয়ন করতে পারেন।


৩. বাজারে স্ক্রিন প্যানেলগুলি মূলত কাপড়, ফায়ারপ্রুফ বোর্ড, কাচ এবং অন্যান্য উপকরণ দিয়ে তৈরি। এর মধ্যে ফায়ারপ্রুফ বোর্ডের তৈরি অফিস স্ক্রিনগুলিতে আরও রঙিন পছন্দ রয়েছে। পছন্দের জন্য আরও জায়গা আছে। আপনি অফিসের সজ্জা শৈলী অনুসারে রঙ চয়ন করতে পারেন। এটি কাঠামোর ক্ষেত্রে, অ্যালুমিনিয়াম খাদ ফ্রেম তুলনামূলকভাবে দৃ st় এবং টেকসই হয়, তাই এটি একটি ভাল পছন্দ।

微信截图_20200113104905

আগে:স্ক্রিন এবং ডেস্ক পরিষ্কার হওয়া উচিত Next2:বিদ্যালয়ে অ্যাপার্টমেন্ট বেড কেনার সময় অনেকগুলি বিষয় বিবেচনা করা উচিত